• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখতে পুলিশি মহড়া

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

২৪ মে ২০২২, ১৩:০১
আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখতে পুলিশি মহড়া
পুলিশি মহড়া। ছবি : অধিকার

নারায়ণগঞ্জ শহর ও ফতুল্লায় অপরাধ দমন এবং আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখতে মহড়া দিয়েছে পুলিশ।

সোমবার (২৩ মে) রাত ৮টা থেকে ফতুল্লায় বিভিন্ন এলাকায় মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়। রাত ১০টার দিকে শহরের চাষাঢ়া মোড় ও কেন্দ্রীয় শহীদ মিনারেও মহড়া দেয় পুলিশ। একই সাথে বিভিন্ন স্থানে অভিযানও চালানো হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান ও ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হক দিপুর নেতৃত্বে পুলিশ সদস্যরা মোটরসাইকেল ও দুটি পিকআপভ্যান নিয়ে ফতুল্লার মাসদাইর পতেঙ্গা মোড়, ইসদাইর বুড়ির দোকান, ইসদাইর নতুন রাস্তা, শিয়াচর তক্কার মাঠ, ব্যাংক কলোনী, রেল স্টেশন, কিতাব নগরসহ বিভিন্ন এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয়।

প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর বাইরে ঘোরাঘুরি ও রাতে মোড়ে মোড়ে অহেতুক আড্ডা বন্ধে এবং কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে সতর্কতামূলক বক্তব্য রাখেন ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু।

এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল হাসান বলেন, যারা মাদকের সাথে জড়িত, তাদেরকে ছাড় দেওয়া হবে না। সে যেই হউক না কেনো অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধ ঘটলে ২৪ ঘন্টার মধ্যে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড