• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

  রফিক খান, মানিকগঞ্জ

২৪ মে ২০২২, ১২:৫৭
মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন
সদ্য গঠিত মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক খান তুষারকে এবং সাধারণ সম্পাদক মো. আবুল বাশার (ছবি : সংগৃহীত)

আবু বক্কর সিদ্দিক খান তুষারকে সভাপতি এবং মো. আবুল বাশারকে সাধারণ সম্পাদক বানিয়ে মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের তিন বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।

গতকাল সোমবার (২৩ মে) কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহু এবং সম্পাদক আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। আজ মঙ্গলবার (২৪ মে) সকালে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা দেওয়া হয়।

এর আগে ২০০৩ সালে শাহ্ লিয়াকত আলী ভাণ্ডারীকে সভাপতি এবং হাবিবুর রহমান সেন্টুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন হয়েছিল।

ওই কমিটি গঠনের পর দীর্ঘ ১৯ বছর অতিবাহিত হলেও মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের আর কোনো কমিটি হয়নি। এবার নতুন কমিটি গঠন হওয়ায় স্থানীয় নেতাকর্মীদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে।

নতুন এই কমিটিকে নিয়ে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সদ্য গঠিত মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. আবুল বাশার বলেন, সেবা, শান্তি, প্রগতি- স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি। নতুন এই কমিটি তা বাস্তবায়ন করবে। জেলাতে ছাত্রলীগ করে আসা সক্রিয় অনেক ভাইটাল নেতাকর্মী আছেন; তারা এই পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পাবেন।

আরও পড়ুন : ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ

তার মতে, এতে করে জেলার রাজনীতি আরও বেশি প্রাণবন্ত হবে। আমরা সকলে মিলে স্থানীয় রাজনীতিকে আরও বেশি শক্তিশালী করতে পারব।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড