• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ

  এম এ মোতালিব ভুঁইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

২৪ মে ২০২২, ১২:১১
ইউটিউব দেখে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ
বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত শিশুরা (ছবি : অধিকার)

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নে ইউটিউব দেখে বোমা তৈরি করার সময় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত চার শিশু আহত হয়েছে বলে জানা যায়।

আহত হলো- কাঞ্চনপুর গ্রামের আব্দুল আজিজ দুই মেয়ে ছায়মা (০৭) ও সাইদা (০৯) একই গ্রামের কর্নেল মিয়ার ছেলে আরিফ (১০) এবং গৌছ আলী মেয়ে নোহা (০৭)।

পুলিশ সূত্র জানা যায়, সোমবার (২৩ মে) সকাল ১১টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের আব্দুল আজিজের বাড়ির সামনে ঘটনাটি ঘটে। এ সময় পার্শ্ববর্তী একটি কালভার্টের উপর পাকা রাস্তায় চারটি শিশু সেখানে বসে ইউটিউব দেখে বোমা তৈরির চেষ্টা করছিল। মূলত এক শিশু মনে মোবাইল থেকে ইউটিউব দেখে বোমা তৈরির জন্য কৌতূহল জাগে।

আর তা দেখেই বোমা তৈরি করতে গিয়ে ঘটনাস্থলেই চার শিশু আহত হয়। এরপর আহত শিশুদের উদ্ধার করে দোহালিয়া কমিউনিটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা ও পরবর্তীকালে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর বোতলের কিছু অংশ আলামত হিসেবে সংগ্রহ করেছে।। এ ব্যাপারে বিস্তর তদন্ত চলছে।

আরও পড়ুন : ছয় বিভাগে বৃষ্টির পূর্বাভাস

উল্লেখ্য, আহত শিশুরা মূলত চোখে বেশি আঘাত পেয়েছে। শিশু সাঈদা ও নোহার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড