• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় মাসে দুই স্ত্রীর মৃত্যু!

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৩ মে ২০২২, ১৫:৫২
লাশ উদ্ধার
লাশ উদ্ধার (ছবি : অধিকার)

ছয় মাস আগে ঘরে থাকা সিলিংফ্যানে ওড়না পেঁচিয়ে প্রথম স্ত্রী সুমি (২০) আত্মহত্যা করার সাতমাস পর একই ফ্যানে দ্বিতীয় স্ত্রী নাজনীন আক্তারেরও (১৮) প্রাণ গেল। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী চড়তা গ্রামে।

রবিবার (২২ মে) সকালে এ ঘটনা ঘটে। পরে বিকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও মর্গে পাঠায়। নিহত গৃহবধূ উপজেলার চাড়োল ইউনিয়নের পসিরুলের মেয়ে এবং ভানোর ইউনিয়নের চড়তা বিশ্রামপুর গ্রামের কমিরুলের ছেলে জুয়েলের স্ত্রী। এ ঘটনার পর জুলেয়ের পরিবার গা-ঢাকা দিয়েছে।

নিহত গৃহবধূর পরিবার অভিযোগ করে বলেন, নিহতকে যৌতুকের দাবিতে প্রায়শই শারীরিক ও মানসিক নির্যাতন করা হতো। শনিবার রাতে হত্যা করে গৃহবধূকে ফ্যানের সাথে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এমন ঘটনার জন্য জুয়েল এবং তার পরিবারকে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা।

ভানোর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, মোবাইলে খবর পাওয়ার পর ঘটনাস্থলে এসে দেখি গৃহবধূ নাজনীন নিজঘরে সিলিংফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া রয়েছে।

আরও পড়ুন : বাড়ির আঙিনায় গাঁজা চাষ, নারীসহ গ্রেফতার ২

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম বলেন, গৃহবধূর মরদেহ ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূর পরিবার অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড