• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামাক বিক্রি করা হল না ব্যবসায়ীর

  সুমন খান, লালমনিরহাট

২৩ মে ২০২২, ১৪:১১
তামাক বিক্রি করা হল না ব্যবসায়ীর
প্রতীকী ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তামাক বিক্রি করতে যাওয়ার সময় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) নামে ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ভাই ও অটোরিকশা চালক আহত হয়েছেন।

সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন পুত্র। আহতরা হলেন, নিহত শহিদুলের ভাই শহিদার রহমান ও অটোচালক আনিছার রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে একটি অটোরিকশা করে কাকিনার আকিজ টোবাকোতে তামাক বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল। এ সময় বুড়িমারী স্থলবন্দরে পণ্য আনতে যাচ্ছিল একটি ট্রাক। পরে তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান।

এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, তাদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: যুবদল আহ্বায়কের বাড়িতে হামলা, গুলি বর্ষণ

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ কাজ করছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড