• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবদল আহ্বায়কের বাড়িতে হামলা, গুলি বর্ষণ

  সাইদুর রহমান রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২২ মে ২০২২, ২১:৪২
যুবদল আহ্বায়কের বাড়িতে হামলা, গুলি বর্ষণ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে হামলার পরের দৃশ্য (ছবি: অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলি বর্ষণের শব্দ পাওয়া গেছে। খোকনের দাবি, হামলাকারীরা ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী।

রবিবার (২২ মে) সন্ধ্যায় মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে নেতাকর্মীরা চলে যাবার পর এ হামলা চালানো হয়। এ সময় সেখানে অবস্থান করা বিএনপি নেতাকর্মীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। তাৎক্ষণিকভাবে আহতদের তথ্য পাওয়া যায়নি। হামলার সময় খোকন বাড়িতে ছিলেন না।

উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন বলেন, আমরা আমাদের মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলন শেষে ফেরার সময় এ হামলা চালানো হয়। খোকনের বাড়ি ঘেরাও করে গুলি বর্ষণ, ভাংচুর করা হয়। এ সময় তাদের বাধা দিতে গেলে আমাদের নেতাকর্মীরা আহত হয়।

জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন বলেন, এ ধরনের ন্যাক্কারজনক হামলার নিন্দা জানানোর ভাষা নেই। আমাদের সম্মেলনের চেয়ার টেবিল ও স্টেজ ভাঙচুর করে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এ সময় পুরো এলাকায় সাধারণ মানুষের মাঝে এক প্রকার আতঙ্ক সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, আমাদের আমাদের দলের কাউন্সিল করতে গেলেও হামলা হচ্ছে। একদলীয় শাসন পাকাপোক্ত করতে এই অপচেষ্টা কখনোই সফল হবে না। অপশক্তির বিরুদ্ধে প্রতিবাদ বন্ধ করে প্রতিরোধ শুরু হলে তখন কেউ থামাতে পারবে না।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, আমাকে কেউ জানায়নি। এ রকম কোন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই।

আরও পড়ুন: ডিমের পরিমাণ কম হলেও সংগ্রহকারীদের মুখে হাসি

অন্যদিকে, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এ হামলার ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের কারও সংশ্লিষ্টতা নেই। বিএনপির দুই গ্রুপের কোন্দল নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষ লেগে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা চলছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড