• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

  কাজী শাহরিয়ার রুবেল, বরগুনা

২২ মে ২০২২, ২০:৩০
গ্রেফতারকৃত আসামি (ছবি: অধিকার)

বরগুনার আমতলীর সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রাম থেকে চুরি ডাকাতিসহ ৬টি মামলার ওয়ারেন্টভূক্ত ও ১টি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিলন গাজীকে (ডাকাত মিলন) শনিবার গভীর রাতে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২২ মে) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের আ. আজিজ গাজীর ছেলে চিহ্নিত ডাকাত আবুল কাশেম মিলন গাজী ওরফে ডাকাত মিলন (৩৮) গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে আমতলী থানার এসআই শুভ বাড়ৈর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে। মিলনের বিরুদ্ধে আমতলী থানায় চুরি ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। ওই ৬টি মামলাতেই তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। একটি মামলায় সে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

আরও পড়ুন : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে হাতুড়ি পেটা

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে জানান, মিলনের বিরুদ্ধে আমতলী থানায় চুরি ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে। সে দুর্ধর্ষ প্রকৃতির লোক। একটি মামলায় সে এক বছরের সাজাপ্রাপ্ত। অন্য সকল মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতারের পর আজ সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড