• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা ও শিশু সন্তানকে গলা কেটে হত্যা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২১ মে ২০২২, ২০:০৩
মা ও শিশু সন্তানকে গলা কেটে হত্যা
রৌমারী থানা (ছবি: অধিকার)

কুড়িগ্রামের রৌমারীতে ধান খেতে মা ও শিশু সন্তানকে গলা কেটে নির্মমভাবে হত্যা করা হয়েছে। শনিবার (২১ মে) ভোরে উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর হাজীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত শিশুর নাম হাবীব (৫ মাস) ও মায়ের নাম হাফসা আক্তার (২৬)। রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, হাজীপাড়া গ্রামে আব্দুর সবুরের পুকুর পাড়ের পূর্ব পাশে ধান খেতে গোঙানীর শব্দ শুনে লোকজন ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে মৃত অবস্থায় পায়। এ সময় শিশুটির মা হাফসা আক্তার গোঙাচ্ছিলেন। দুজনের গলায় ধারালে অস্ত্র দিয়ে কাটা দাগ ছিল এবং জায়গাটি রক্তে ভিজে যাচ্ছিল। পরে পুলিশে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে গুরুতর আহত হাফসা আক্তারকে প্রথমে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হাফসা আক্তার মৃত্যুবরণ করেন।

মৃত হাফসা আক্তারের ভাই হাসিনুর রহমান জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার বোনের মৃত্যু হয়। তবে তার বোন জামাই ঢাকায় কাজ করেন। এ ঘটনা শুনে তিনি ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছির বিল্লাহ হত্যাকাণ্ডে এখন পর্যন্ত কোন ক্লু পাওয়া যায়নি স্বীকার করে বলেন, নিহতের স্বামীকে ঢাকা থেকে দ্রুত রৌমারী থানায় এসে যোগাযোগ করতে বলা হয়েছে।

তিনি আরও জানান, ইতোমধ্যে তার সন্তানের সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে। হাফসা আক্তারের মৃতদেহ ময়মনসিংহ থেকে রৌমারীর পথে রয়েছে। রবিবার সকালে দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। স্বজনদের অভিভাবকরা এলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন: বহিষ্কারের পরদিন মাথায় হাত বুলানো ছবি ভাইরাল

এ ব্যাপারে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নেয়া হয়েছে। খুনের সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশ সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আশা করছি আমরা দ্রুত খুনের মোটিভ উদ্ধার করতে পারবো।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড