• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালবৈশাখী ঝড়ের কবলে ট্রেন

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২১ মে ২০২২, ১৪:৫৭
কালবৈশাখী ঝড়ের কবলে ট্রেন
বগুড়ার সান্তাহারে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কালবৈশাখী ঝড়ে পড়ে যাওয়া গাছের কারণে আটকে যায় (ছবি: অধিকার)

ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কালবৈশাখী ঝড়ের কবলে পড়েছিল। ঘটনাটি ঘটেছে শনিবার (২১মে) সকাল সাড়ে ৭টার দিকে বগুড়ার সান্তাহার জংশন স্টেশনের ছাতিয়ানগ্রাম এলাকায়।

এর আগে শুক্রবার (২০ মে) গভীর রাতে প্রচন্ড ঝড়ের কারণে রেললাইনের উপর গাছ ভেঙে পড়লে এই প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। ফলে প্রায় ৩০ মিনিট বন্ধ থাকার পর ট্রেনটি চলাচলে স্বাভাবিক হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আযম রেল লাইনে গাছ পড়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার গভীর রাতে হঠাৎ সান্তাহারে ঝড়-বৃষ্টি শুরু হয়। এতে সান্তাহার থেকে পার্বতীপুর রেলপথের আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম রেল স্টেশনের সামনে রেললাইনের ওপর অনেক গাছ উপড়ে পড়ে। এর আগেরদিন রাত সাড়ে ৩টার ঝড়ে গাছ ভেঙে লাইনে পড়ে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: অবশেষে চলেই গেলেন সেই ব্যবসায়ী

যার ফলে সকাল ৭টার ঢাকা থেকে কুড়িগ্রামগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ঐ স্থানে পৌঁছানোর পর রেললাইনে ভেঙে পড়া গাছের কারণে দাঁড়িয়ে পড়ে। প্রায় আধা ঘন্টার চেষ্টায় গাছ সরানোর পর ট্রেনটি নিজ গন্তব্যের দিকে ছেড়ে গেছে। বর্তমানে সকল ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড