• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  কাজী শাহরিয়ার রুবেল, বরগুনা

২১ মে ২০২২, ১০:৪১
ছবি : প্রতীকী

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমাম মো. রবিউল ইসলামের (১৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

শুক্রবার (২০ মে) দুপুরে তার থাকার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড জুলেখার স্লুইজগেট এলাকার বাসিন্দা মো. হেলাল হাওলাদারের ছেলে মো. রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করতো। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকতো।

শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেওয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ. বারেক তাকে খুঁজতে তার রুমে যায়। এ সময় তার রুম ভেতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তার ব্যবহৃত পাগড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন।

পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুমের দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যায়।

ওই ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার পরে মরদেহের ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান বলেন, মো. রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড