• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু চুরি করে গাড়িতে তুলে পালাতে গিয়ে বিপত্তি

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

২০ মে ২০২২, ২১:৫৭
গরু চুরি করে গাড়িতে তুলে পালাতে গিয়ে বিপত্তি
হাইওয়ে পুলিশের সাহায্য নিয়ে ক্রেনের মাধ্যমে গাড়ির দরজা ভেঙ্গে ওই গরুটি মুক্ত করা হয় (ছবি: অধিকার)

অভিনব কায়দায় গরু চুরি করে গাড়িতে তুলে পালাতে গিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায় একটি প্রাইভেটকার। তবে এলাকার লোকজন উদ্ধার করতে গিয়ে দেখে প্রাইভেটকারের চালক পালিয়ে গেছে। শুক্রবার (২০ মে) ভোরে উপজেলার বড়তাকিয়া বাইপাসের পাশে এ দুর্ঘটনা।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ছোট পুরোনো একটি প্রাইভেটকার। গাড়ির পেছনে বড়জোর দু’জন মানুষ বসার জায়গা। সেখানেই ঢুকানো হয়েছে আস্ত একটা গাভী। গরু চুরি করে পালানোর সময় গাড়িটি সড়কের পাশে খাদে পড়ে গেলে গাড়ি ফেলে পালিয়ে চোর। পথচারীরা বড়তাকিয়া বাজার এলাকা দিয়ে যাওয়ার সময় সড়কের পাশ থেকে গরুর গোঙানির আওয়াজ শুনতে পান। তারপর কয়েকজন পথচারী সড়কের পাশের খেতে একটি সাদা রঙের পুরোনো প্রাইভেটকার পড়ে থাকতে দেখেন। গাড়ির কাছে গিয়ে দেখেন ভেতরে একটি গরুকে বাঁধা অবস্থায় ঢুকিয়ে রাখা হয়েছে। পরে হাইওয়ে পুলিশের সাহায্য নিয়ে ক্রেনের মাধ্যমে গাড়িটি সড়কে তুলে আনা হয়। এ সময় গাড়ির দরজা ভেঙ্গে ওই গরুকে মুক্ত করা হয়।

উদ্ধারকারী ব্যক্তিদের একজন স্থানীয় বাসিন্দা তুহিন বলেন, ‘দরজা ভেঙ্গে অনেক কষ্টে গরুটি উদ্ধার করা হয়েছে। পরে গরুর মাথায় পানি ঢেলে সুস্থ করে গরুটি আমরা পুলিশের কাছে বুঝিয়ে দিয়েছি।

আরও পড়ুন: লাফ দিয়েও বাঁচতে পারলেন না চালক

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মাহবুব আলম বলেন, রাতের কোনো এক সময় আশপাশের এলাকা থেকে গরুটি চুরি করে গাড়িতে তুলে চোর পালাচ্ছিলেন বলে মনে হচ্ছে। বড়তাকিয়া বাজার এলাকায় এসে দুর্ঘটনা ঘটলে তারা গরুসহ গাড়িটি ফেলে পালিয়ে যায়। গাড়িটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড