• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অটো চার্জার চালকের মরদেহ উদ্ধার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২০ মে ২০২২, ২১:৪৮
প্রতীকী ছবি

বগুড়ার আদমদীঘিতে অটো চার্জার চালক সুরুজ হোসেনের (৩০) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২০ মে) দুপুরে মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়। এ ঘটনায় নিহত সুরুজ হোসেনের স্ত্রী বেদেনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আদমদীঘির তালশন কালীবাড়ী জামাইপাড়ার কালাম হোসেনের ছেলে অটো চার্জার চালক সুরুজ হোসেনের সাথে তার স্ত্রী বেদেনা বেগমের প্রায় ঝগড়া বিবাদ লেগে থাকতো। গত বৃহস্পতিবার (১৯ মে) বেলা ১১টায় সুরুজ বাজারে যায়। কিছুক্ষণ পর বাজার থেকে বাড়িতে ফিরে শুয়ে পড়ে। দুপুরে ভাত খাওয়ার জন্য ডাকতে গিয়ে দেখতে পায় সুরুজের মুখ থেকে লালা বের হচ্ছে। পরিবারের লোকজন অসুস্থ অবস্থায় উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিলে অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসক নওগাঁ হাসপাতালে হস্তান্তর করেন। নওগাঁতে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরের দিন শুক্রবার লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছিলেন পরিবারের লোকজন। পুলিশ খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

মামলার তদন্তকারী অফিসার উপ পরিদর্শক নাজমুল হোসেন লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাবাদের জন্য তার স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড