• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

  রাকিব হাসনাত, পাবনা

১৯ মে ২০২২, ২০:৪৪
প্রতীকী ছবি

পাবনার সুজানগর উপজেলার সাতবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিদ্যালয়ের শিক্ষক-সহপাঠীরা।

বৃৃহস্পতিবার (১৯ মে) দুপুরে সাতবাড়িয়া কলেজ রোডে বিদ্যালয়ের সহস্রাধিক শিক্ষার্থী বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেন। এর আগে বুধবার (১৮ মে) বিকাল ৪টার দিকে মেয়েটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে সাতবাড়িয়া কলেজের সামনে এ ঘটনা ঘটে।

মানববন্ধনে অংশ নেওয়া বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীরা অবিলম্বে বখাটে ফাহাদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ সময় স্থানীয় এমপি আহমেদ ফিরোজ কবির তাদের দাবির সাথে একাত্মতা ঘোষণা করেন এবং অপরাধীকে আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা করার আশ্বাস দেন।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন বাদী হয়ে বখাটে মো.ফাহাদ মোল্লাকে আসামি করে সুজানগর থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত বখাটে মো. ফাহাদ মোল্লা (১৭) সাতবাড়িয়া ইউনিয়নের ফকিৎপুর গ্রামের মো. ফারুক মোল্লার ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই স্কুলছাত্রী জানায়, বখাটে মো. ফাহাদ মোল্লা প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে তাকে উত্যক্ত করে আসছিল। ওই প্রস্তাব প্রত্যাখান করায় বখাটে ফাহাদ তার প্রতি ক্ষিপ্ত ছিল। বুধবার ওই ছাত্রী বান্ধবীদের সঙ্গে বিদ্যালয় ছুটির পর বাড়ি যাওয়ার পথে সাতবাড়িয়া কলেজের সামনে বখাটে মো. ফাহাদ মোল্লা তার গতিরোধ করে আবারও প্রেমের প্রস্তাব দেয়। এতে সাড়া না দেওয়ায় তাকে টেনেহিঁচড়ে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারজানা আক্তার বলেন, আঘাত গুরুতর হওয়ায় স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

আরও পড়ুন : সাপের কামড়ে কৃষকের মৃত্যু

সুজানগর থানার ওসি আব্দুল হান্নান জানান, এ ঘটনায় মামলা হওয়ার পরপরই অভিযুক্ত বখাটে মো.ফাহাদ মোল্লাকে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড