• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

১৯ মে ২০২২, ১৮:৫৫
প্রতীকী ছবি

চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে জনি গাজী (১৮) নামে এক কিশোর গাছের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণপাড়া বগুলা গ্রামো গাজী বাড়ির খালপাড়ে এ ঘটনা ঘটে। জনি ওই বাড়ির জেলে দেলোয়ার গাজীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য দাদন প্রধানিয়া বলেন, জনির আত্মহত্যার খবর জানতে পেরে ঘটনাস্থলে আসি। লোকজন জানালেন তার সাথে কারো কোনো বিবাদ ছিলো না। সবার সাথে তার ভালো সম্পর্ক ছিল। তবে সে মোবাইলে গেম খেলতো।

পরিবারের সদস্যরা জানান, মাঝে মাঝে সে বিভিন্ন বিষয়ে রাগান্বিত হতো। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে এই মুহুর্তে বলতে পারছি না।

প্রতিবেশী শিমুল চোকদার জানান, দেলোয়ার গাজীর ছেলে আত্মহত্যা করেছে শুনে এসে দেখি গাছের সাথে ঝুলন্ত অবস্থায়। তাৎক্ষনিক হাইমচর থানা পুলিশকে বিষয়টি জানাই। পুলিশ এসে ঘটনাস্থল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, তার মা আমাকে জানায় রাতে সে বলেছে ‘মা তুমি আমাকে ফজরের নামাজের সময় জাগিয়ে দিও।’ মা সকালে জনিকে জাগিয়ে দেয়। সে মসজিদে নামাজ পড়তে যায়, আর ফিরে আসে না। কিছুক্ষণ পরে ইউনিয়নের গ্রাম পুলিশ দাদন চোকদারের স্ত্রী খালপাড়ে কাজে গিয়ে দেখেন গাছের মধ্যে জনি ফাঁসি দিয়ে ঝুলন্ত অবস্থায়। পরে তিনি ডাক চিৎকার দিলে সব লোকজন এগিয়ে আসে।

আরও পড়ুন : সাপের কামড়ে কৃষকের মৃত্যু

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বাকি বিষয় জানা যাবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড