• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহিলা গেটম্যানের উপর হামলা, গ্রেফতার ২

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৯ মে ২০২২, ১৫:১১
আটককৃত আসামিরা (ছবি : অধিকার)

রাজশাহী মহানগরের রেলগেটে কর্তব্য পালনের সময় তানজিলা নামের এক মহিলা গেটকিপারকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় দুইজনকে আটক করেছে রাজশাহী রেলওয়ে পুলিশ। আটককৃতরা হলেন, নগরীর বাশার রোডের নূর মোহাম্মদের ছেলে তুষার (৩০) ও নগরীর ভদ্রা জামালপুরের মৃত সাহিত্যের ছেলে তুষার (২৮)।

রাজশাহী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ঘটনাটি নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার সাথে সাথেই তিনি সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান এবং ওই দুজন সন্ত্রাসীকে আটক করে থানা নিয়ে আসেন। এ বিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। পরবর্তীতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

গেটকিপার তানজিলা বলেন, বুধবার (১৮ মে) দুপুর ১২টা ১০ মিনিটে ঢাকা থেকে রাজশাহীগামী ধুমকেতু ট্রেনটি ভদ্রা রেলগেট পার হবার আগ মূহুর্তে গেটম্যান তানজিলা গেট বন্ধ করেন। এ সময় দুজন বার তুলে পার হওয়ার চেষ্টা করে। এতে তিনি নিষেধ করলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে গেট পার হয় ওই দুজন। ট্রেনটি গেট পার হয়ে যাবার পর ওই দুজন তার স্বামী মিজানুর রহমানকে মোবাইল করে ভদ্রাগেটে ডাকেন। মিজানুর ভদ্রাগেটে আসামাত্রই তারা তাকে ও তার স্বামীর ওপর চড়াও হয়ে কিলঘুষি, বুকে লাথি ও মুখমণ্ডলে আঘাত করে। এতে তার মুখ ও ঠোঁট ফেটে রক্তাক্ত জখম হয়।

আরও পড়ুন : মামার সাথে গোসলে নেমে ভাগ্নের মৃত্যু

পশ্চিম রেলের‌ মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার জানান, ঘটনাটি তিনি শুনেছেন। বিষয়টি খুবই দুঃখজনক। তিনি রেলওয়ে থানাকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন। পুলিশ ২ জনকে আটক করেছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড