• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে র‍্যাব-পুলিশের মারামারির ঘটনায় তদন্ত কমিটি গঠন

  সারাদেশ ডেস্ক

১৯ মে ২০২২, ১৪:৫৭
ফেনীতে র‌্যাব-পুলিশের মারামারির ঘটনায় তদন্ত কমিটি গঠন
আহতরা। ছবি : সংগৃহীত

ফেনীর পরশুরামে র‌্যাব-পুলিশের মারামারির ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৮ মে) তদন্ত কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে কয়েকজন প্রত্যক্ষদর্শী ও দোকানির সাক্ষ্য গ্রহণ করেছেন। এ ছাড়া তারা এ ঘটনায় আহত পুলিশ সদস্যদের সাথেও কথা বলেছেন।

এ ঘটনায় ফেনী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লাকে প্রধান করে গঠিত এ তদন্ত কমিটিতে সদস্য রয়েছেন সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান ও বিশেষ শাখার পুলিশ পরিদর্শক সাইফুদ্দিন ভূঞা।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুল আলম মোল্লা মুঠো ফোনে জানান, তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য ১০ দিন সময় নির্ধারণ করে দেওয়া হয়েছে। বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে মনে হয়েছে, ভুল বোঝাবুঝির কারণেই এমনটা হয়েছে। ঘটনাস্থল ও আশপাশের প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য গ্রহণ করেছি। আমাদের হাতে আরও ৯ দিন সময় রয়েছে। তদন্ত শেষ না করে বিস্তারিত বলতে পারছি না।

প্রসঙ্গত, ফেনীতে র‍্যাব-পুলিশের মারামারিতে পুলিশের ৪ জন আহত হয়েছেন। তল্লাশির সময় পুলিশ ও র‍্যাব সদস্যরা সাদা পোশাকে থাকায় কেউই কাউকে চিনতে পারেননি। মঙ্গলবার (১৭ মে) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরশুরাম উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ইয়াছিন আলাউদ্দিন ডালিম দুই পুলিশ সদস্য আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে নিশ্চিত করেছেন। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি।

আহতরা হচ্ছে, পুলিশের এএসআই রেজাউল ও মো. ইব্রাহিম, পুলিশ সদস্য নুর নবী ও মাহবুব।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড