• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মী আটক

  সারাদেশ ডেস্ক

১৯ মে ২০২২, ১৪:৪৭
বিরামপুর থানা
বিরামপুর থানা (ছবি : অধিকার)

দিনাজপুরের বিরামপুরে মিছিলের প্রস্তুতিকালে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানসহ জামায়াত-শিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে বিরামপুর পৌর শহরের কলেজ বাজার এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটক ব্যক্তিদের মধ্যে তিনজন হাকিমপুর উপজেলার এবং তিনজন নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা।

তারা হলেন– নবাবগঞ্জ উপজেলার খুদাইপুর এলাকার আব্দুল হালিমের ছেলে রাফি (১৯), ছোট মহেষপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে নাজিম উদ্দিন (১৯), তপণঘাট এলাকার নুরুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম (৩৫); কোকতাড়া গ্রামের দছির উদ্দিনের ছেলে হাকিমপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম (৪১), খাট্টাউছনা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আজাহার আলী (৬৬), একই এলাকার মৃত হেজাব উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৫০)।

বিরামপুর থানার ওসি বলেন, ‘আজ সকালে পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা থেকে পৌর শহরের কলেজ বাজার এলাকায় জামায়াত ও শিবিরের বেশ কিছু নেতাকর্মী একত্র হয়ে নাশকতা করার পরিকল্পনা করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলেন। সে সময় সেখানে অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন : মামার সাথে গোসলে নেমে ভাগ্নের মৃত্যু

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে দিনাজপুর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড