• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬ হাজার লিটার মজুদকৃত তেল উদ্ধার

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ মে ২০২২, ১৭:০০
৬ হাজার লিটার মজুদকৃত তেল উদ্ধার
মজুদকৃত তেল উদ্ধার। ছবি : অধিকার

কুড়িগ্রাম সদরে ৬ হাজার ৫৪ বোতল সয়াবিন তেল অবৈধ পন্থায় মজুদ রাখার অপরাধে এক ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৮ মে) দুপুরে শহরের কৃঞ্চপুর তালতলা এলাকায় বসুন্ধরা সয়াবিন তেলের ডিলার ভাই ভাই ট্রেডার্স’র মালিক মোশারফ হোসেনকে সতর্কসহ এই জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, সদর উপজেলার পৌরসভা এলাকার কৃঞ্চপুর তালতলা এলাকায় বাজার অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভাই ভাই ট্রেডার্সের গুদামে নতুন দামের তেলের বোতলের সাথে ৩ হাজার ১৯১ লিটার পূর্বের দামের বোতলজাত সয়াবিন, ২ হাজার ৮৯৬টি এক লিটার বোতলের সয়াবিন এবং ৫ লিটার বোতলের ৫৯টি সয়াবিনসহ মোট ৬ হাজার ৫৪ লিটার সয়াবিন তেলের বোতল উদ্ধার করা হয়।

এ সময় যথাযথভাবে তেল বিক্রয় না করার অপরাধে প্রতিষ্ঠানের মালিক মোশারফ হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে উদ্ধারকৃত তেল এক লিটার ১৬০ টাকা এবং ৫ লিটার তেল ৭৬০ টাকা দরে সাধারণ ভোক্তাদের মাঝে বিক্রির ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেওয়া হয়। অভিযানে উপস্থিত ছিলেন-উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রফিকুল ইসলামসহ কুড়িগ্রাম থানার পুলিশের একটি টিম। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড