• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার বউ থাকতেও দুই শিশুকে ধর্ষণ!

  শিমুল হাসান, নড়াইল

১৮ মে ২০২২, ১৬:৩৯
চার বউ থাকতেও দুই শিশুকে ধর্ষণ!
লম্পট জাহিদকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন (ছবি: অধিকার)

নড়াইলের লোহাগড়ায় ঘরে চার বউ থাকা সত্ত্বেও চতুর্থ ও পঞ্চম শ্রেণির দুই কোমলমতি ছাত্রীকে ধর্ষণ ও শ্লীলতাহানি করেছে জাহিদ শেখ (৫১) নামের এক লম্পট। তাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে ওই ছাত্রীদের সহপাঠী, শিক্ষক ও এলাকাবাসী।

বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টায় ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মোঃ হাবিবুল্লাহ, সেলিনা পারভীন, মোঃ সোহেল রানা প্রমুখ। মানববন্ধনে দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

এর আগে সোমবার (১৬ মে) বিকাল সাড়ে চারটার দিকে নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটেছে। লম্পট জাহিদ শেখ (৫১) ইতনা দক্ষিণপাড়ার আবুল শেখের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জনা গেছে, ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী (১১) ও চতুর্থ শ্রেণির ছাত্রী (১০) সোমবার স্কুল শেষে নিজ বাড়িতে যান। এর পর তাদের প্রতিবেশী চাচা লম্পট জাহিদ শেখ ওই দুই ছাত্রীদের কমলা লেবু খেতে দেওয়ার প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে যান। তবে বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট জাহিদ শেখ ওই ছাত্রীদের নিজ ঘরে নিয়ে দরজা বন্ধ পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে এবং চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে শ্লীলতাহানি ঘটায়।

পরে ভুক্তভোগীরা এ ঘটনা পরিবারকে জানালে মঙ্গলবার (১৭ মে) রাতে ছাত্রীদের পরিবারের লোকজন থানায় গিয়ে মামলা (নং-১২) দায়ের করে। পরে বুধবার সকালে ওই দুই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

এদিকে, গ্রামবাসী জানায়, লম্পট জাহিদের মোট ৭-৮টি বিয়ে হয়েছে। এখন তার ঘরে চারটি বউ রয়েছে।

এ বিষয়ে ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মৎ নায়ার সুলতানা বলেন, ধর্ষকের ফাঁসি হওয়া উচিত।

আরও পড়ুন: আগর বাগান মালিক সমিতির নতুন কমিটি গঠন

অন্যদিকে, মামলার আসামি অভিযুক্ত জাহিদ শেখের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

তবে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন বলেন, পঞ্চম শ্রেণির ছাত্রীর মা বাদী হয়ে দুই শিশুকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করেছেন। আসামিকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড