• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

১৮ মে ২০২২, ১৬:১৯
নিহত বাবুল হাসান
নিহত বাবুল হাসান (ছবি: অধিকার)

জামালপুরের দেওয়ানগঞ্জে পণ্যবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বাবুল হাসান নিহত হয়েছেন। স্থানীয় সংসদ সদস্যের প্রোগ্রাম শেষ করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বুধবার (১৮ মে) উপজেলার চুনিয়াপাড়া রাস্তায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে বাবুল আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকলে স্থানীয় বাসিন্দারা তাকে দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্স হাসপাতলে নিয়ে যান। যাওয়ার কিছুক্ষণ পর চিকিৎসারত অবস্থায় হাসপাতালেই মৃত্যুবরণ করেন তিনি। নিহত আবুল হাসান চিকাজানী ইউনিয়নের চরমাগুরীহাট (খোলাবাড়ি) এলাকার আবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত বাবুল হাসান বাহাদুরাবাদ ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্যের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে পণ্যবাহী ট্রাকের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লাগলে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে যায়। স্থানীয় বাসিন্দারা আহত অবস্থায় পুলিশের পিকআপভ্যানে তুলে দেওয়ানগঞ্জ উপজেলা কমপ্লেক্স হাসপাতাল নিয়ে যায়। অবস্থার অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। দেওয়ানগঞ্জ হাসপাতাল থেকে নিয়ে যাওয়ার জামালপুরে নিয়ে যাওয়ার পথেই মৃত্যুবরণ করেন ছাত্রলীগ নেতা বাবুল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা আবুল হাসান।

দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল হাসান রুবেল বলেন, নিহত আবুল হাসান দলের জন্য খুবই নিবেদিতপ্রাণ। দলকে ভালোবেসে দলের প্রতিটি কার্যক্রমে অংশগ্রহণ করে থাকেন। আজ আমরা একজন সঠিক মুজিব আদর্শের নেতাকে হারালাম। বাবুল হাসান সারাজীবন আমাদের হৃদয়ে জায়গা করে থাকবে। উপজেলা ছাত্রলীগ পরিবার তার মৃত্যুতে শোক প্রকাশ করছে।

আরও পড়ুন : জনতার হাতে আটক ৫ নারী ছিনতাইকারী

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ মহব্বত কবির বলেন, ট্রাকের সাথে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। ইতোমধ্যেই ট্রাকচালকসহ ট্রাক আটক করে থানায় নেওয়া হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড