• শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ আটক করার পর বাসে আগুন দিল বিক্ষুব্ধ জনতা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৮ মে ২০২২, ১৫:৪৫
পুলিশ বাস আটক করার পর আগুন ধরিয়ে দিল বিক্ষুব্ধ জনতা
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রোহান পরিবহনের বাসটি আগুন ধরিয়ে দেয় বিক্ষুদ্ধ জনতা (ছবি: অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রোহান পরিবহনের বেপরোয়া বাসচাপায় মো. মিলন হাওলাদার (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মঠবাড়িয়াগামী ওই যাত্রীবাহী বাসটিতে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

বুধবার (১৮ মে) সকাল ১০টার দিকে উপজেলার গুদিঘাটা মাতুব্বর বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন উপজেলার তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও উপজেলার মিঠাখালী গ্রামের মো. রুহুল আমীন হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১০টার দিকে মিলন বাড়ি থেকে কলেজে যাচ্ছিলেন। এ সময় গুদিঘাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রোহান পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মিলন হাওলাদারের মৃত্যু হয়। দুর্ঘটনার পরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ বাসটি জব্দ করে উপজেলার টিকিকাটা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে রাখে। এ সময় স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে ওই বাসে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভান। তবে বাসের সব আসন পুড়ে গেছে। এদিকে দুর্ঘটনায় মিলন হাওলাদার নিহত হওয়ার খবর শুনে তার সহপাঠীরা তুষখালী কলেজের সামনে মঠবাড়িয়া-চরখালী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এ সময় সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে সাধারণ মানুষ দুর্ভোগে পড়েন।

আরও পড়ুন: তরুণীকে ভারতে বিক্রি, স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে এবং বাসের চালককে আটক করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড