• বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩০  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভয়াবহ আগুনে পুড়ল ২৬০ দোকান

  কাজী শাহরিয়ার রুবেল, বরগুনা

১৮ মে ২০২২, ১০:২৩
ভয়াবহ আগুনে পুড়ল ২৬০ দোকান
আগুন । ছবি : অধিকার

বরগুনা পৌরসভার সুপার মার্কেটে ভয়াবহ আগুনে ২৬০টি দোকান এবং কয়েকটি বসতঘর পুড়ে গেছে।

মঙ্গলবার (১৭ মে) রাত ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মার্কেটের কাপড় ও জালের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট, রেড ক্রিসেন্ট সোসাইটি এবং সাধারণ মানুষ কাজ করে। আগুন নেভাতে গিয়ে প্রায় পাঁচজন গুরুতর আহত হয়ে বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মার্কেটের সভাপতি নাসির উদ্দিন জানান, ভয়াবহ অগ্নিকাণ্ডে মার্কেটের সম্পূর্ণটা পুড়ে গেছে। কিছুই রক্ষা পায়নি, ক্ষতি হয়েছে কয়েক কোটি টাকা।

বরগুনা ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক জাহাঙ্গীর আহমেদ বলেন, আগুনের খবর পেয়ে বরগুনার দুটি ইউনিট, বেতাগীর একটি ইউনিট, আমতলীর একটি ইউনিট এবং পটুয়াখালীর একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রায় আড়াই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের উৎস খুঁজতে কাজ করছে ফায়ার সার্ভিস। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো ধারণা করা যায়নি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, পুলিশ আগুনের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। এলাকার নিরাপত্তা ও আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তা করে। আগুন নিয়ন্ত্রণে আনতে কয়েকজন স্বেচ্ছাসেবকসহ স্থানীয় কয়েকজন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড