• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেই কামাল-সাব্বির অবশেষে গ্রেফতার

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৭ মে ২০২২, ২১:৪৮
গ্রেফতারকৃত আসামিরা (ছবি: অধিকার)

রাজশাহীর চারঘাটের সেই কুখ্যাত মাদক সম্রাট ও চার হত্যাকান্ডে জড়িত কামাল হোসেন (৪১) ও সাব্বির উদ্দিন (২৮) গ্রেফতার হয়েছেন।

সোমবার (১৬ মে) রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একদি দল অভিযান চালিয়ে হেরোইন ও বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ তাদের গ্রেফতার করে। তাদের গ্রেফতারে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

গ্রেফতার কামাল হোসেন চারঘাট উপজেলার তাতারপুর গ্রামের মোনায়ারুল ইসলামের ছেলে। আর সাব্বির উদ্দিনের বাড়ি এই উপজেলার শিবপুর গ্রামে। তার বাবার নাম সাইনুদ্দিন। এদের মধ্যে সাব্বির নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকায় মাদকের সাম্রাজ্য গড়ে তুলেছিল।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে একটি টিম সোমবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে পুঠিয়ার বানেশ্বর পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। তারা বানেশ্বর টু চারঘাট রাস্তার পূর্ব পাশের রাস্তার উপর একটি মোটরসাইকেলে যাচ্ছিল। পরে তাদের শরীর তল্লাশি করে ৪০০ গ্রাম হেরোইন, একটি পিস্তল, দুইটি ম্যাগাজিন ও চার রাউন্ড তাজা গুলি পাওয়া যায়। এছাড়া তাদের বহন করা মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার বলেন, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সাথে জড়িত ও রাজশাহীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে হত্যা ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

তিনি বলেন, গত ১৫মার্চ সন্ধ্যার দিকে চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী নামে এক কৃষক কুপিয়ে হত্যা করা হয়। তিনি এলাকায় মাদক কারবারের প্রতিবাদ করেছিল। সেই হত্যা মামলায় কামাল এজাহারভুক্ত প্রধান আসামি। আর সাব্বির ওই মামলার ৩নং আসামি।

আরও পড়ুন : জনতার হাতে আটক ৫ নারী ছিনতাইকারী

এলাকাবাসী জানান, রাজশাহীর চারঘাট গত ২ মাসে ৫ খুনের মধ্যে ৪ খুনের সাথে সরাসরি জড়িতো মাদকের গডফাদার সাব্বির ও কামাল। এদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। তাদের সহযোগী ইউনুসের তাঁতারপুর গ্রামে মাদক বিক্রির ভিডিয়ো ভাইরাল হয়। এদের বিরুদ্ধে চাঁদাবাজি, নিরীহ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ রয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড