• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসহায় মানুষের পাশে আ.লীগ নেতা সামসুল আলম

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

১৭ মে ২০২২, ২১:১১
অসহায় মানুষের পাশে আ.লীগ নেতা সামসুল আলম
ব্যক্তিগত পক্ষ থেকে শুকনো খাবার বিতরণ করেন মো. সামসুল আলম (ছবি: অধিকার)

সিলেটের গোয়াইনঘাটে টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্থ ও বন্যাকবলিত এলাকার অসহায় মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেছেন জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সামসুল আলম।

মঙ্গলবার (১৭ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার সানকিভাঙা, আসামপাড়া, আসামপাড়া হাওর, বাওরভাগ হাওরসহ আশপাশের কয়েকটি এলাকার পাঁচ শতাধিক পানিবন্দি পরিবারের মাঝে এসব খাবার বিতরণ করেন তিনি।

আরও পড়ুন: ১৪ ইউনিয়নে ৮৮২ জনের মনোনয়নপত্র দাখিল

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির সদস্য ইমরান হোসেন সুমন, সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ইব্রাহিম আলী, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নুরুজ্জামান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলেমান শিকদার, পূর্ব জাফলং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি রিয়াজুল ইসলাম খোকন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল আহমদ, আলীরগাঁও কলেজের প্রভাষক এম এরশাদ আলীসহ রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড