• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসাছাত্রীর ইজ্জত হনন, লম্পটকে পুলিশে দিল গ্রামবাসী

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৭ মে ২০২২, ২০:৩৫
মাদরাসাছাত্রীর ইজ্জত হনন, লম্পটকে পুলিশে দিল গ্রামবাসী
লম্পট বাবলু (ছবি: অধিকার)

সিরাজগঞ্জের রায়গঞ্জে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় লম্পট বাবলুকে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার সলঙ্গার ধুবিল ইউনিয়নের এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের খারিজা ঘুঘাট গ্রামের এক প্রবাসী মাদরাসা পড়ুয়া মেয়ের সাথে একই গ্রামের মৃত হরফ আলীর পুত্র ৩ সন্তানের জনক লম্পট বাবলুর সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

মাদরাসাছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে লম্পট বাবলু একাধিক বার তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলায় মেয়েটি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি ফাঁস হয়ে গেলে এলাকাবাসী ঘটনাটি মীমাংসা করার লক্ষ্যে একটি সালিসী বৈঠক করে। এই সালিসী বৈঠকে মেয়ের নামে ২০ শতক জমি, ২ লাখ টাকা রায় ঘোষণা হয়। কিন্তু লম্পট বাবলু এই রায় মেনে না নেয়ায় ক্ষুদ্ধ গ্রামবাসী তাকে আটক করে সলঙ্গা থানার এসআই আমির হোসেনর নিকট সোপর্দ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সলঙ্গা থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই বলেন, লম্পট বাবলু ইতিপূর্বেও একাধিক মেয়ের ইজ্জত হনন করেছে। লম্পট বাবলুর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।

আরও পড়ুন: ডিবি’র জালে ২০ কেজি গাঁজাসহ তিন কারবারি

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। মামলা দায়ের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড