• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনটি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসংখ্য গুলি উদ্ধার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৭ মে ২০২২, ২০:৪১
অস্ত্র উদ্ধার
অস্ত্র উদ্ধার (ছবি : অধিকার)

ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার শিশু পার্কের পাশে একটি নির্মাণাধীন ভবন থেকে ট্রাংকভর্তি তিনটি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসংখ্য গুলি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) বিকাল সাড়ে তিনটার দিকে খবর পেয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসির নেতৃত্বে ওই নির্মাণাধীন বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। পরে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ও বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, ভবন নির্মাণের জন্য শ্রমিকরা মাটি খুঁড়লে অস্ত্র দেখতে পান। তারপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে এখন পর্যন্ত মোট ২৭টি অস্ত্র ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করেছে। আরও অস্ত্র আছে কি-না তা জানতে পুলিশ কাজ করছে। ভবনের মালিককে খবর দেয়া হয়েছে। তিনি পঞ্চগড়ে থাকায় আসতে দেরি হচ্ছে। আমরা তার জন্য অপেক্ষা করছি।

পুলিশ সুপার বলেন, অস্ত্রগুলো পরিত্যক্ত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের সময় অস্ত্রগুলো ব্যবহৃত হয়েছিল।

আরও পড়ুন : জনতার হাতে আটক ৫ নারী ছিনতাইকারী

স্থানীয়রা বলছে, এটি একটি পুরাতন ভবন ছিল। ভবনটি ভেঙে নতুন করে নির্মাণকাজ শুরু হয়েছে। আর্মির ব্রিগেডিয়ার নাজির হাওলাদার নামে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়ি ছিল সেটা। মুহাম্মদ হানিফ নামে এক ব্যক্তি পুরাতন বাড়ি ভেঙে নতুন করে বাড়ি বানানোর জন্য নির্মাণকাজ শুরু করলে শ্রমিকরা সেখানে অস্ত্র দেখে পুলিশে খবর দেয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড