• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৭ মে ২০২২, ১১:৫৬
ছবি : প্রতীকী

চট্টগ্রামের বাঁশখালীতে স্বামী পরিত্যক্ত দুই সন্তানের জননীকে (৩৪) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে থানা পুলিশের বিশেষ অভিযানে তাৎক্ষণিক ধর্ষক অটোরিকশাচালকসহ তিনজনকে গ্রেফতার করেছে।

সোমবার (১৬ মে) বিকালে উপজেলার বৈলছড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বৈলছড়ি ইউপির ৩ নম্বর ওয়ার্ডের শফিক আহমেদের ছেলে মো. মোক্তার (৪০), একই এলাকার আব্দুল কুদ্দুস ফকিরের ছেলে মো. সরোয়ার (৩৫) ও ৪ নম্বর ওয়ার্ডের ফরিদ আহমদের ছেলে নুরুল আলম (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ১১ টায় উপজেলার কালীপুরের পূর্ব পালেকগ্রাম শাহবারিয়া মাদরাসায় যায়। ওই মাদরাসা থেকে বের হয়ে বাড়িতে ফিরে আসার জন্য কালীপুর ইজ্জতনগর ফকিরের দোকান এলাকার ফয়েজ আহমদের ছেলে শহিদুল ইসলামের অটোরিকশায় ওঠে।

যাত্রাপথে রাস্তা পরিবর্তন করে ওই গৃহবধূকে শহিদুল গ্রামের ভিতরের রাস্তা দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে বৈলছড়ি আজিজিয়া কাছেমুল উলুম (ফকিরপাড়া বড় মাদরাসা) মাদরাসা সংলগ্ন রাস্তা দিয়ে কালীপুর-বৈলছড়ী সীমান্ত ৯ নম্বর ওয়ার্ডের বরকাটা এলাকার গভীর জঙ্গলে নিয়ে যায়।

পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ৫ থেকে ৭ জনের একটি সংঘবদ্ধ দল ওই মহিলাকে শারীরিক নির্যাতনসহ পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। পরদিন শনিবার সকালে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বৈলছড়ি ইউপি চেয়ারম্যান কফিল উদ্দিন বলেন, বাঁশখালী থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করে বাঁশখালী থানা পুলিশ।

এ ঘটনায় সোমবার (১৬ মে) রাতে ভুক্তভোগী ওই নারীর মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়েরে করেন বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় স্থানীয়রা তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জড়িত প্রকৃত অপরাধিদের কোন ভাবেই ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড