• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের সামনে সড়কে ঝরল মেয়ের প্রাণ

  খলিল উদ্দিন ফরিদ, ভোলা

১৭ মে ২০২২, ১১:১৫
ছবি : সংগৃহীত

ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ইলিশা ঘরপোড়া এলাকায় ইজিবাইক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মাইশা নামে ১০ বছর বয়সী এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা-সহ আরও ৪ জন গুরুতর আহত হয়েছে। পালিয়ে যাওয়ার সময় ট্রাক্টর চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (১৬ মে) দুপুর সাড়ে এগারোটার দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত মাইশা সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি গ্রামের মো. জসিম উদ্দিনের মেয়ে। সে হালিমা খাতুন গার্লস স্কুল এন্ড কলেজের ৩য় শ্রেণীর শিক্ষার্থী।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল ছুটি শেষে একটি ইজিবাইকে করে নিহত শিশু মাইশা তাঁর মায়ের সাথে বাড়ি ফিরছিলেন। ওই ইজিবাইকে তাদের সাথে আরও ৪ জন যাত্রী ছিলেন।

ইজিবাইকটি ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ইলিশা ঘরপোড়া এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইশা নিহত হয় এবং ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনা পর ট্রাক্টর চালক পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধাওয়া করে ধরে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

পরে পুলিশসহ স্থানীয়রা নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়। এবং আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানিয়েছেন, নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। চালক আটক আছে। তবে তাৎক্ষণিকভাবে চালকের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড