• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া ডাক্তারকে এক বছর জেল

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

১৭ মে ২০২২, ০৯:৪০
ছবি : প্রতীকী

কক্সবাজারের চকরিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চকরিয়া পৌর বাস টার্মিনালস্থ সিটি হাসপাতালে অভিযান চালিয়ে ডা. মাইন উদ্দিন নামক এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়েছে।

সোমবার (১৬ মে) সকালে এ অভিযান চালানো হয়। পরে ভ্রমমাণ আদালত বসিয়ে ওই ভুয়া ডাক্তারকে এক বছর কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, চকরিয়া পৌরসভা ও বাস টার্মিনাল সহ আশপাশ এলাকায় বেশ কিছু বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার গজে উঠেছে। সেখানে চিকিৎসার নামে অপচিকিৎসা ও জনগণের সাথে চরম ভাবে প্রতারণা করে আসছে।

বিভিন্ন সূত্রে পাওয়া অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার সকালে চকরিয়া সিটি হাসপাতালে অভিযান চালায় চকরিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামানের নেতৃত্বে একটি টিম। এ সময় ডা. মাইন উদ্দিন নামক একজন ভুয়া ডাক্তারকে আটক করা হয়। এমবিবিএস ডাক্তার পরিচয় দিলে আসলে তিনি এমবিবিএস ডিগ্রীধারী নয়। তার সব কাগজপত্র ভুয়া।

চকরিয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ জামান জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভুয়া ডাক্তার মাঈনকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয় এবং দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা ও অনাদায়ে আরও ১ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড