• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর লাশ নিয়ে নানা রকম গুজব

  ইয়ার হোসেন সোহান, ঝিকরগাছা (যশোর)

১৬ মে ২০২২, ২২:১০
গৃহবধূর লাশ নিয়ে নানা রকম গুজব
যশোরের ঝিকরগাছায় সখি বেগম নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ (ছবি: অধিকার)

যশোরের ঝিকরগাছায় সখি বেগম (৪০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) উপজেলার সোনাকুড় গ্রামের আঃ সাত্তারের লেবু বাগানের ভেতরে সখি বেগমের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসী। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধারসহ পাশে পড়ে থাকা একটি বিষের বোতল উদ্ধার করে।

লাশের মাথায় আঘাতের চিহ্ন ও পাশে বিষের বোতল উদ্ধার হওয়ায় এলাকাবাসীর মাঝে নানা গুজব ও গুঞ্জন সৃষ্টি হয়েছে। পরকীয়ার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে এলাকাবাসীর ধারণা।

নিহত সখি বেগম উপজেলার হাজিরবাগ ইউনিয়নের সোনাকুড় গ্রামের মালয়েশিয়া প্রবাসী নিজাম উদ্দীনের স্ত্রী। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় ছিলেন। গত ৫/৬মাস আগে নিজাম উদ্দীন দেশে ফিরে আসেন।

জানা গেছে, সখি বেগম রবিবার মাগরিবের নামাজের আগে তার বাপের বাড়ি মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের পাঁচপোতা গ্রামে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। পরে উপজেলার সোনাকুড় গ্রামের আঃ সাত্তারের লেবু বাগানের ভেতরে সখি বেগমের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসী।

একাধিক সূত্রের দাবি, মালয়েশিয়া প্রবাসী নিজাম উদ্দীন দেশে ফেরার পর তার স্ত্রী ও ১৮/১৯ বছর বয়সী একমাত্র মেয়ের অন্যায় আব্দার ও নানা ধরনের অনৈতিক কর্মকান্ডের কথা জানতে পারেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক ঝগড়া-কলহ লেগে থাকতো।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান জানান, এ ঘটনায় সোনাকুড় গ্রামের আব্দুল ওহাবের ছেলে মিজানুর রহমান নামের একজন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, এখনও কেউ অভিযোগ করেননি। আমরা প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ ঘটনার বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব না। আমাদের তদন্ত দল মাঠ পর্যায়ে তদন্ত শুরু করেছে। আশা করছি তদন্তে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

আরও পড়ুন: জাপা নেতার বিয়ে নিয়ে তোলপাড়

এই ঘটনায় এলাকাবাসীর মাঝে গুজব-গুঞ্জনের নানা ঘটনা ও রটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা তদন্তে সকল বিষয়ে গুরুত্বপূর্ণ অংশ বলে মনে করছি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড