• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনতার হাতে আটক ৫ নারী ছিনতাইকারী

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৬ মে ২০২২, ২১:৪৪
আটক
আটককৃত আসামিরা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছিনতাই করতে এসে জনতার হাতে আটক হয়েছেন ৫জন নারী ছিনতাইকারী।

সোমবার (১৬ মে) দুপুরে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ এর বুষ্টারডোজ কেন্দ্রের সামনে ঘটে এ ঘটনা। এ বিষয়ে হামিদা বেগম নামে এক ভুক্তভোগী রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও ভুক্তভোগীসূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার মৃত জয়নাল আবেদীন চৌধুরীর স্ত্রী হামিদা বেগম রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ এর ব্সুটার ডোজ কেন্দ্রে ডোজ নিতে লাইনে দাঁড়ালে নারী ছিনতাইকারী চক্র তাকে ঘেরাও করে এলোপাথাড়িভাবে কিল-ঘুষি ও ধাক্কা মেরে ফেলে দেয়। এ সময় হামিদা বেগমের গলায় থাকা চেইন ছিনিয়ে নেয় নারী ছিনতাইকারীরা। হামিদা বেগমের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে নারী ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা তাদেরকে আটক করে রূপগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

ছিনতাইকারীরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাগারসুরা এলাকার হারিছের স্ত্রী কুলসুমা (২৫), একই এলাকার রফিজের স্ত্রী খালন (২৫), একই এলাকার লাল মিয়ার স্ত্রী তাছলিমা (২৪), একই উপজেলার দৌলতপুর এলাকার জাকির মিয়ার মেয়ে বৃষ্টি (১৯), শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বুরুন্দা কালাপানি এলাকার আব্দুল মালেকের মেয়ে মালেকা (১৮)।

আরও পড়ুন : সাংবাদিকের বসতবাড়িতে দুর্বৃত্তের আগুন

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এই ৫জন নারী ছিনতাইকারী ছিনতাই করতে এসে জনতার হাতে আটক হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাৎক্ষণিক গিয়ে তাদের আটক করে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড