• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

  হামিদ রনি, নোয়াখালী

১৬ মে ২০২২, ২০:২৭
স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদণ্ড
স্কুলছাত্রীকে উত্যক্তের দায়ে বখাটে আনোয়ার হোসেন নিয়ে যাচ্ছে পুলিশ (ছবি: অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্কুলছাত্রীকে উত্যক্তের দায়ে আনোয়ার হোসেন (৩০) নামে এক বখাটে যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খোরশেদ আলম চৌধুরী এ দণ্ডাদেশ দেন।

এর আগে একই দিন সকালের দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ২নাম্বার ওয়ার্ডের মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন ওই ইউনিয়নের পশ্চিম মোহাম্মদ নগর গ্রামের পাগি বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে।

মানিকপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষিকা ফরিদা ইয়াসমিন মুক্তা জানান, দণ্ডপ্রাপ্ত আনোয়ার দীর্ঘদিন ধরে মানিকপুর উচ্চ বিদ্যালয়ের একাধিক স্কুলছাত্রীকে যাওয়া আসার পথে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল। সোমবার সকালে স্কুলে যাওয়ার পথে দুই ছাত্রীকে পুনরায় উত্যক্ত করে শ্লীলতাহানি করে সে।

প্রতিবাদে স্কুলের শিক্ষার্থীরা ও স্থানীয় এলাকাবাসী বখাটে আনোয়ারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। একই সাথে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খোরশেদ আলম চৌধুরী অভিযোগের সত্যতা পান। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বখাটে আনোয়ারেক তিন মাসের বিনাশ্রম কারদণ্ড প্রদান করেন।

আরও পড়ুন: ধান শুকাতে গিয়ে সন্তান হারালেন দুই মা

বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান। তিনি বলেন, ‘দণ্ডপ্রাপ্তকে মঙ্গলবার সকালে জেলহাজতে প্রেরণ করা হবে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড