• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গন্ডামারায় নৌকার প্রার্থী বদল, মাঝি হলেন শিহাব উল হক

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

১৬ মে ২০২২, ১৩:১২
ছবি : সংগৃহীত

মনোনয়নের তিনদিনের মাথায় বহুল আলোচিত বাঁশখালীর গন্ডামারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন করা হয়েছে।

সোমবার (১৬ মে) জাহিদুল হকের স্থানে মনোনয়ন দেওয়া হয় গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিহাব উল হক সিকদারকে।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে গন্ডামারায় নৌকার মনোনয়ন পেয়েছিলেন নুরুল মোস্তফা সংগ্রাম। তিনি এবারও নৌকার মনোনয়ন চেয়েছেন কিন্তু নৌকা বদলের এ পালায় শিহাব উল সিকদারকে চূড়ান্ত মনোনয়ন প্রদান করেন দলটির মনোনয়ন বোর্ড।

উল্লেখ্য, নির্বাচন কমিশন গত ২৫ এপ্রিল বাঁশখালীর ১৩টি ইউনিয়নের তফসিল ঘোষণা করে। এতে অদৃশ্য ইশারায় বাদ পড়ে যায় বহুল আলোচিত গন্ডামারা ইউনিয়ন। এ দিকে বাদ পড়া গন্ডামারা ইউনিয়নকে অন্তর্ভুক্ত করে তিনদিনের মাথায় পুনরায় তফসিল ঘোষণা করা হয়।

ফলে, আগামী ১৫ জুন গন্ডামারা সহ বাঁশখালীর ১৪ টি ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হবে। এবারের নির্বাচনে বাঁশখালীতে ইউনিয়ন পর্যায়ে প্রথমবারের মতো ইভিএম পদ্বতিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নৌকার প্রার্থী তিনদিনের মাথায় বদলের কারণ হিসেবে বাঁশখালীর তৃণমূল রাজনৈতিক নেতৃবৃন্দ মনে করেন, দীর্ঘদিন ধরে শিহাব উল হক সিকদার এলাকায় সক্রিয় ভূমিকা পালন করেন। তার সাথে জনসম্পৃক্ততা রয়েছে। হয়তো এসব সার্বিক বিবেচনায় তাকে নৌকার মনোনয়ন দেওয়া হয়।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড