• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা-বাবার সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

  হামিদ রনি, নোয়াখালী

১৫ মে ২০২২, ১৪:০৫
মা-বাবার সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা
হাসপাতাল । ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে নিজ বাড়ি থেকে মমতাজ বেগম (১৬) নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিষয় নিয়ে মা-বাবার সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

শনিবার (১৪ মে) বিকালে রামপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ইউসুফ নবীর বাড়ি থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহত মমতাজ বেগম ওই বাড়ির ইউছুফ নবীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে মমতাজ বেগম পারিবারিক বিষয় নিয়ে নিজের মা-বাবার ওপর অভিমান করে। এরপর কোনো এক সময় পরিবারের সদস্যদের অজান্তে ধান খেতে ব্যবহার করা কীটনাশক পান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মমতাজকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর পর পারিবারের লোকজন মৃতদেহ বাড়িতে নিয়ে গেলে পুলিশ খবর পেয়ে বিকালে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মিজানুর রহমান জানান, মমতাজ বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড