• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদুৎস্পৃষ্টে নারীসহ ঝরল তিন প্রাণ

  শাকিল মুরাদ, শেরপুর

১৫ মে ২০২২, ১১:৫৪
বিদুৎস্পৃষ্টে নারীসহ ঝরল তিন প্রাণ
মরদেহ (ফাইল ছবি)

শেরপুরে একদিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) জেলা সদরে এক নারী, ঝিনাইগাতী উপজেলায় এক অটোচালক এবং নকলা উপজেলায় এক কিশোরের প্রাণহানি ঘটে।

জানা গেছে, শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের কুমরী মুদিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে বিল্লাল হোসেন (৩৫) পার্শ্ববর্তী উপজেলা ঝিনাইগাতী মালিঝিকান্দা ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে অবস্থিত নিজের শ্বশুরবাড়ীতে বেড়াতে যান। বৃষ্টিতে বিল্লালের শ্বশুর আমির হামজার পুকুর তলিয়ে যাওয়ার উপক্রম হয়। এরপর দুপুরে বৈদ্যুতিক মটর দিয়ে পুকুরের পানি নিস্কাশন করে মাছ ধরতে যান বিল্লাল। এক পর্যায়ে বৈদ্যুতিক মোটরের সুইচ বন্ধ করতে গেলে অসাবধানতায় বিদ্যুতের তার বিচ্ছিন্ন হয়ে তার শরীরের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি পেশায় একজন অটোচালক ছিলেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ভূঁইয়া এরই মধ্যে ঘটনার সত্তত্যা নিশ্চিত করেছেন।

এদিকে নকলা উপজেলার উরফা ইউনিয়নের শালখা গ্রামের নজরুল ইসলামের নবম শ্রেণির শিক্ষার্থী আবু সাঈদ (১৪) ঘটনার দিন বিকেলে বাড়ীর পাশে নতুন মসজিদে আসরের আজান দিতে যান। এ সময় আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকা মাইকের মাইক্রোফোন হাতে নেওয়ার সাথে সাথেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদকে মৃত বলে ঘোষণা করেন।

উরফা ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম তালুকদার ভূট্টু এরই মধ্যে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

অন্য দিকে শেরপুর সদর উপজেলার মোবারকপুর মহল্লার মোবারকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কাবলু মিয়ার স্ত্রী সুমী বেগম (৩৬) বিকেলে মাটির ঘর কাঁদামাটি দিয়ে লেপাপোছা করতে যায়। কিন্তু আগে থেকেই গৃহের টিনের বেড়া ফ্রিজের সংস্পর্শে এসে বিদ্যুতায়িত হয়ে থাকে। এ সময় কাবলু মিয়ার স্ত্রী ঘরের মেঝে লেপতে গেলে ঘরে টিনের সঙ্গে তার মুখমন্ডল স্পর্শ হয়। আর এর সঙ্গে সঙ্গে তিনি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড