• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারালো অস্ত্রের মুখে গৃহবধূকে ধর্ষণ, ৯৯৯ এ ফোন দিয়ে উদ্ধার

  আনোয়ার পারভেজ, নাটোর

১৪ মে ২০২২, ২১:১২
গৃহবধূকে ধর্ষণ, ৯৯৯ এ ফোন দিয়ে উদ্ধার
গৃহবধূকে আটকে ধর্ষণ করার অভিযোগে আটক মন্টু প্রামানিক (ছবি: অধিকার)

নাটোরের বাগাতিপাড়ায় এক গৃহবধূকে আটকে ধর্ষণ করার সময় ওই গৃহবধূ কৌশলে ৯৯৯ এ ফোন দিয়ে সহযোগিতা চাওয়ার সাথে সাথে পুলিশ তাকে উদ্ধার করার পাশাপাশি ধর্ষক মন্টু প্রামানিককে (৩০) আটক করেছে।

শনিবার (১৪ মে) আটক মন্টু প্রামানিক বাগাতিপাড়া উপজেলার মিশ্রিপাড়া গ্রামের হানিফ প্রামানিকের ছেলে। বিকেলে পুলিশ নাটোর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠিয়েছে।

মামলা, পুলিশ ও নির্যাতনের শিকার নারী সূত্রে জানা গেছে, নাটোরের লালপুর উপজেলার মেয়ে ও গুরুদাসপুর প্রফেসর পাড়া মহল্লার এই গৃহবধূ (২১) বৃহস্পতিবার সন্ধ্যায় তার ধর্ম ভাই বড়াইগ্রাম উপজেলার মাধাইমুড়ি গ্রামের আফসার আলী মেম্বারের ছেলে মোঃ শরীফুল ইসলাম শরীফের (৩৭) বাড়ি বেড়াতে আসেন। শরীফ তাকে নিয়ে শুক্রবার (১৩ মে) বিকেলে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর সেনানিবাস এলাকায় বেড়াতে গিয়ে গৃহবধূকে একটি খাবার হোটেলে বসিয়ে রেখে সটকে পড়ে।

পরে তার বন্ধু মন্টু প্রামানিক এসে অনেক রাত হয়ে যাওয়ায় কৌশলে তার মিশ্রিপাড়ার নিজের বাড়ি নিয়ে যায়। সেখানে গিয়ে ধারালো অস্ত্রের মুখে পরপর দুবার তাকে ধর্ষণ করে। এ সময় গৃহবধূ ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চাইলে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে এবং ধর্ষক রাজমিস্ত্রি মন্টু প্রামানিককে আটক করে।

আরও পড়ুন: তেলকাণ্ডে ১ লাখ টাকা অর্থদণ্ড

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্যাতিত গৃহবধূর ধর্ম ভাই শরীফকে আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এছাড়া নাটোর আধুনিক সদর হাসপাতালে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড