• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলেকে উঠিয়ে দিয়ে ট্রেনের চাকায় মায়ের প্রাণহানি

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৪ মে ২০২২, ১৮:৪২
ছেলেকে উঠিয়ে দিয়ে ট্রেনের চাকায় মায়ের প্রাণহানি
ঠাকুরগাঁওয়ে থেকে ঢাকামুখী পঞ্চগড় এক্সপ্রেস থেকে লাফিয়ে নামার সময় ট্রেনের নিচে কাটা পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে (ছবি : অধিকার)

ঠাকুরগাঁওয়ে থেকে ঢাকামুখী পঞ্চগড় এক্সপ্রেস থেকে লাফিয়ে নামার সময় ট্রেনের নিচে কাটা পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) দুপুরবেলা রোড রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা রশিদা বেগম (৬০) সদর উপজেলার আকচা ইউনিয়নের বকশেরহাট এলাকার ইউসুফ আলীর স্ত্রী। ঘটনার সততা নিশ্চিত করেছেন রোড রেলস্টেশনের মাস্টার আক্তারুল ইসলাম।

জানা যায়, ওই বৃদ্ধা তার ছেলে রবিউল ইসলামকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে এগিয়ে দিতে এসে ট্রেনে উঠে পড়েন। পরে ট্রেনটি নির্ধারিত সময়ে ছেড়ে দিলে বৃদ্ধা তাড়াহুড়া করে লাফিয়ে ট্রেন থেকে নামতে গেলে চলতি ট্রেনের নিচে পড়ে যান। এতে ট্রেনের চাকায় কাটা পড়ে মারা যান তিনি।

আরও পড়ুন : পাহাড়ি ঢলে নিম্নাঞ্চল প্লাবিত

রোড রেলস্টেশনের স্টেশন মাস্টার আক্তারুল ইসলাম বলেন, মরদেহ রেলস্টেশনে রাখা হয়েছে। দিনাজপুর থেকে রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসে এ বিষয়ে ব্যবস্থা নেবেন।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড