• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের জালে শীর্ষ সন্ত্রাসী ও ভয়ংকর চাঁদাবাজ

  হামিদ রনি, নোয়াখালী

১৪ মে ২০২২, ১৬:৫৮
পুলিশের জালে শীর্ষ সন্ত্রাসী ও ভয়ঙ্কর চাঁদাবাজ
উদ্ধারকৃত মোবাইল সেট ও আটক শীর্ষ সন্ত্রাসী জম সুমন (ছবি: অধিকার)

নোয়াখালী সদর উপজেলা থেকে আগ্নেয়াস্ত্রসহ পুলিশের তালিকাভুক্ত এক শীর্ষ সন্ত্রাসীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) নোয়াখালী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে সুধারাম মডেল থানা পুলিশ রাত্রিকালীন দায়িত্ব পালনের সময় মাইজদী শহরের মুক্তিযোদ্ধা কলোনি ও কেচ্ছা কলোনির প্রবেশ পথ সংলগ্ন বাবুলের বাড়ির পশ্চিম পাশে কাঁচা রাস্তার উপর থেকে জম সুমনকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ১টি দেশীয় তৈরি এলজি ১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সুধারাম থানায় অস্ত্র, মাদক, হত্যা, নারী নির্যাতন সহ ৭টি মামলা রয়েছে।

অপরদিকে, জেলা গোয়েন্দা পুলিশ ডিবি পাঁচটি লিখিত স্ট্যাম্প, ৭টি চেক ও ২৪টি মোবাইল সেটসহ জিম্মি করে চাঁদা আদায়কারী প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো টিপু সুলতান চৌধুরী ও তাজনাহার আক্তার রত্না।

নোয়াখালী পুলিশ সুপার সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে বলা হয়, আনোয়ার নামে এক ব্যক্তিকে গত কিছু দিন যাবত মাইজদী বাজার থেকে এক নারীকে চাকরি দিয়ে উপকার করার জন্য অনুরোধ জানান। একপর্যায়ে বৃহস্পতিবার (১২ মে) বিকেলে দিকে আনোয়ার ওই নারীর সাথে দেখা করতে সদর উপজেলার খন্দকার পাড়ায় গেলে দুই পুরুষ তাকে একটি বাড়িতে নিয়ে আটক করে ব্যাপক মারধর করে। ওই সময় একজন অর্ধউলঙ্গ নারীর সাথে তাকে অর্ধনগ্ন করে ছবি উঠিয়ে, ভিডিও ধারণ করে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা প্রদানের জন্য স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। একই সাথে তার ব্যবহৃত মোবাইল ফোন ও একটি স্বর্ণের আংটি রেখে দিয়ে তাকে ছেড়ে দেয়।

আরও পড়ুন: চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার শান্ত!

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ১৩ মে ভিকটিম প্রতারকদের টাকা লেনদেনের বিষয়টি নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) অবহিত করলে ডিবি পুলিশ দুই প্রতারককে গ্রেফতার করে। অভিযানে লেনদেনের ৩০ হাজার টাকা উদ্ধার করা হয় এবং প্রতারকদের বাসা তল্লাশি করে ২৪টি মোবাইল সেট, বিভিন্ন ব্যাংকের স্বাক্ষরিত ৭টি চেক, ৭টি লিখিত স্ট্যাম্প উদ্ধার করা হয়। এছাড়া মহিলার স্বামীও প্রতারক চক্রের সাথে জড়িত বলে জানা গেছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড