• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়েটের শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটর পরিদর্শনে আইসিটির সিনিয়র সচিব

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম)

১৪ মে ২০২২, ১৬:৫৩
চুয়েটের শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটর পরিদর্শনে আইসিটির সিনিয়র সচিব
আইসিটির সিনিয়র সচিব এন. এম. জিয়াউল আলম পিএএ (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এ দেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ে সর্বপ্রথম নির্মিত শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটর পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব জনাব এন. এম. জিয়াউল আলম পিএএ।

১৪ মে (শনিবার) তিনি চুয়েট ক্যাম্পাসে নির্মিত উক্ত ইনকিউবেটর এলাকা পরিদর্শন করেন।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের যুগ্ম-সচিব জনাব এ. এন. এম. শফিকুল ইসলাম এবং শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের প্রকল্প পরিচালক জনাব সৈয়দ জহুরুল ইসলাম।

ইনকিউবেটর পরিদর্শনকালে তিনি চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় চুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন এবং শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. শেখ মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, প্রধান প্রকৌশলী জনাব মো. সিরাজুল ইসলামসহ ইনকিউবেটর সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ওডি/ইমা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড