• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার শান্ত!

  সুমন খান, লালমনিরহাট

১৪ মে ২০২২, ১৬:৩৭
চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার শান্ত!
সংবাদ সম্মেলনে এম. এ আজ্জাতুল হাসান শান্ত (ছবি: অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধায় নিজের জমির গাছ কাটতে বাধা প্রদান ও ডাউয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান কর্তৃক মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন এম. এ আজ্জাতুল হাসান শান্ত নামে এক ব্যক্তি।

শনিবার (১৪ মে) দুপুরে উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের উত্তর বিছনদই গ্রামে নিজ বাড়িতে উক্ত সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে এম. এ আজ্জাতুল হাসান শান্ত দাবি করেন, চলাচলের সুবিধার্থে আমাদের নিজস্ব জমির উপর নিজস্ব অর্থায়নে একটি পারিবারিক রাস্তা তৈরি করি। সেই রাস্তার ধারে বিভিন্ন প্রজাতির কিছু গাছ রোপণ করি। গত ৯ মে আমরা ওই গাছগুলোর মধ্যে ১৭টি গাছ কর্তন করি। এমতাবস্থায় ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান গ্রাম পুলিশের মাধ্যমে আমাকে চুরির অপবাদ দিয়ে একটি নোটিশ প্রেরণ করে। এই চেয়ারম্যান আমাদের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্নভাবে হয়রানি ও মিথ্যা অপবাদ দেয়ার চেষ্টা করে। আমি এই মিথ্যা ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদসহ প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

আরও পড়ুন: ট্রেনের বগিতে মাদক পাচার!

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডাউয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড. মশিউর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়ার পর গ্রাম পুলিশের মাধ্যমে একটি নোটিশ প্রেরণ করেছি। আজ্জাতুল হাসান শান্ত ওই নোটিশ গ্রহণ না করে উল্টো আমার গ্রাম পুলিশকে হুমকি দিয়েছে।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড