• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুদের ফাঁদে ফেলে কিডনি বিক্রি

  আল মামুন, জয়পুরহাট

১৪ মে ২০২২, ১৫:৩৭
সুদের ফাঁদে ফেলে কিডনি বিক্রি
জয়পুরহাটে কিডনির দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ (ছবি: অধিকার)

জয়পুরহাটে কিডনি ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) দুপুরে পুলিশ লাইন্সের ড্রিল সেডে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা।

তিনি জানান, অভাবের সুযোগ নিয়ে কালাই উপজেলার বিভিন্ন গ্রামের মানুষকে সুদে টাকা ধার দেওয়ার প্রলোভন দেখায়। পরে ধারের টাকা শোধ করতে না পারলে কিডনি বিক্রিতে উদ্বুদ্ধ করে দালালরা।

পুলিশ সুপার জানান, তারা একেকটি কিডনি উচ্চ মূল্যে বিক্রি করলেও ভুক্তভোগীদের মাত্র এক থেকে দুই লাখ টাকা দিয়ে বিদায় করে। পরে চিকিৎসার অভাবে এসব ভুক্তভোগী ধুঁকতে থাকে।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিডনি বিক্রির দালাল চক্রের হোতা মোশারফ, মোকারম, সাহারুল, সাদ্দামসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার।

আরও পড়ুন: ফ্রি-ফায়ারে আসক্ত কিশোর শিকলবন্দী!

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইশতিয়াক আলম, বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

ওডি/এমকেএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড