• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঞ্চল্যকর রনি হত্যার মূল আসামিসহ গ্রেফতার ৫

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

১৪ মে ২০২২, ১৩:৩৩
ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে ইদের দিন বান্ধবী নিয়ে ঘুরতে গিয়ে পূর্ব শত্রুতার জেরে প্রকাশ্যে কুপিয়ে সৌরভ হোসেন রনি (২৩) হত্যা মামলার মূল আসামি শান্ত (২০) সহ ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামি শান্ত উপজেলার সায়েস্তা ইউনিয়নের পূর্ব সাহরাইল গ্রামের ইদ্রিস আলীর ছেলে। গ্রেফতারকৃত এজাহারভুক্ত ৩নং আসামি একই এলাকার নুরু মিয়ার ছেলে রবিন (১৯) ও ৪নং আসামি হাবু মিয়ার ছেলে মাহাম ওরফে মো. আলী (২২)।

এর আগে হত্যাকাণ্ডের দিন ঘটনাস্থল থেকে এজাহারভুক্ত আরও দুই আসামি আলিফ ও ইয়ামিমকে গ্রেফতার করেন পুলিশ। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি চাইনিজ কুড়াল, একটি ছেনদা ও দু‘টি মোটর সাইকেল উদ্ধার করা হয় ।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১১ মে) দিবাগত রাতে তথ্য প্রযুক্তি ও সোর্স ব্যবহার করে ময়মনসিংহ জেলার ভালুকা থানার প্রত্যন্ত এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত মূল আসামি শান্তকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. জাহিদুল ইসলাম বলেন, ঘটনার মূল আসামি শান্তসহ গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত আছে।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, চাঞ্চল্যকর রনি হত্যার এজাহারভুক্ত ৮ জনের মধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের যথাযথ আইনগত প্রতিক্রিয়ায় আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, ইদের দিন (৩ মে) বিকেল ৪ টার দিকে উপজেলার পূর্ব বান্দাইল গ্রামে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে কিশোর গ্যাং এর হাতে খুন হন সৌরভ হোসেন রনি। নিহত রনি পার্শ্ববর্তী চান্দহর ইউনিয়নের ওয়াইজনগর গ্রামের নবাব আলীর ছেলে। পরেরদিন নিহতের বাবা বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড