• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে দুই কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণ মামলা

  আব্দুল্লাহ আল মামুন, ফটিকছড়ি, (চট্টগ্রাম)

১৪ মে ২০২২, ১২:১৬
ছবি : প্রতীকী

চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ সাইদুল ইসলাম ও সদ্য বিদায়ী নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীরের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে এক গৃহকর্মী।

বৃহস্পতিবার (১২ মে) ফটিকছড়ি থানায় মামলাটি দায়ের হয়। এ ঘটনায় ফটিকছড়ির সুন্দরপুর ইউনিয়ন আনসার কমান্ডার ইয়াকুব আলী ও আরেক গৃহকর্মী শিখা শীলকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলা পরিষদের দক্ষিণ পাশের একটি ভবনে ব্যাচেলর হিসেবে বসবাস করতো নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির ও আনসার ভিডিপি কর্মকর্তা সাইদুল ইসলাম। সে বাসায় গৃহকর্তীর কাজ করতো ওই গৃহকর্মী। দীর্ঘদিন কাজ করার সুবাদে দুই কর্মকর্তার সাথে গৃহকর্মী ঘনিষ্ঠ সম্পর্ক হয়। এক পর্যায়ে সরল বিশ্বাসে বাসায় এলে জোরপূর্বক ধর্ষণ করে তাকে।

পরে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে দুই কর্মকর্তা। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ওই গৃহকর্মী প্রথমে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দেয়। বিষয়টি ইউএনও'র ক্ষমতা বহির্ভূত হওয়ায় আইনীভাবে ব্যবস্থা গ্রহণের জন্য পরামর্শ দেন জরিনাকে। পরে সে ফটিকছড়ি থানায় গিয়ে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির রাহমান সানি বলেন, আমার কাছে জরিনা অভিযোগ নিয়ে এসেছিল। বিষয়টি সেনসেটিভ হওয়ায় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ ইবনে আনোয়ার বলেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ও সদ্য বিদায়ী নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছে এক গৃহকর্মী।

এ ব্যাপারে আনসার ভিডিপি কর্মকর্তা সাঈদুল ইসলাম বলেন, আমাকে ষড়যন্ত্রমূলক একটি মামলায় ফাঁসানো হয়েছে। আমি ডায়বেটিস এর রোগী, শারীরিক ভাবেও অক্ষম। আমাকে যে অভিযোগটি করা হচ্ছে সেটি সম্পূর্ণ মিথ্যা।

এ ব্যাপারে ফটিকছড়ি থেকে সদ্য বিধায়ী নির্বাচন কর্মকর্তা ও বর্তমানে রামগড়ে কর্মরত হুমায়ুন কবির বলেন, মহিলাটি খারাপ। এ মহিলাকে দিয়ে আমাকে ফাঁসানো হয়েছে।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড