• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১৪ মে ২০২২, ১১:৩৩
কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ
ধর্ষক । ছবি : অধিকার

ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে মজনু নামে এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত মজনুকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) রাতে মজনু নামে ওই অভিযুক্ত যুবককে ফতুল্লার কেতাবনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত মজনু (২২) জামালপুর জেলার মেলান্দহ থানার মানিকদা গ্রামের দুলাল মিয়ার ছেলে। সে ফতুল্লার মাসদাইর বড় কবরস্থান সংলগ্ন লালু মিয়ার ভাড়াটিয়া ও কেতাবনগর এলাকায় একটি প্রিন্ট কারখানার শ্রমিক। ভুক্তভুগী কিশোরীটি ইতিপূর্বে ওই কারখানায় চাকরি করত।

মামলায় উল্লেখ্য করা হয়, প্রায় সময় মজনু ওই কিশোরীকে কু-প্রস্তাব দিত। ফলে এক বছর পূর্বে ওই প্রিন্ট কারখানা থেকে চাকরি ছেড়ে দিয়ে অপর একটি প্রিন্ট কারখানায় চাকরি নেয় কিশোরী। তারপরও কিশোরীকে যাতায়াতের পথে উত্যক্ত করত মজনু। গত বুধবার রাত দশটার দিকে প্রিন্ট কারখানা ছুটি হলে বাসায় আসার সময় মজনু কিশোরীকে রাস্তা থেকে মুখ চেপে ধরে জোরপূর্বক টেনে হিঁচড়ে কেতাবনগরস্থ হক নামক এক ব্যক্তির মালিকানাধিন বাগানের ভিতর নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ পাঠান জানান, অভিযুক্তকে বৃহস্পতিবার রাতে ফতুল্লার কেতাবনগর থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মজনু ধর্ষণ করার কথা স্বীকার করেছে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড