• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই তেল ব্যবসায়ীকে ৬০ হাজার টাকা জরিমানা

  হারুন আনসারী, ফরিদপুর

১৩ মে ২০২২, ১৯:৫৯
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযান (ছবি: অধিকার)

ফরিদপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে দুজন মুদি দোকানদারকে ৬০ হাজার টাকা জরিমানা এবং ২৯১ লিটার তেল জব্দ করা হয়েছে। এ সময় ওই দুটি দোকান সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে।

শুক্রবার (১৩ মে) দুপুরে শহরের হেলিপোর্ট বাজারে এ অভিযান চালানো হয়।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো.সোহেল শেখ বলেন, পণ্য মজুদদারি ও বেশি দামে বিক্রির বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় হেলিপোর্ট বাজারের আসাদ স্টোর থেকে ১৫০ লিটার বোতলজাত তেল জব্দ করা হয়। তেল গুদামজাত করে রাখায় ওই দোকানের মালিক জেলা সদরের গঙ্গাবর্দীর বাসিন্দা মো. মোকসেদ আলীকে (৩৮) ২০ হাজার টাকা জরিমানা করা হয়। আগামী ১০ দিন দোকানটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন : মাদক কারবারির ছুরিকাঘাতে আহত ৪

এরপর একই বাজারের মফিজ স্টোরে অভিযান চালিয়ে এক লিটারের ৪১টি বোতল এবং ১শ' লিটার খোলা তেল জব্দ করা হয়। ওই দোকানের মালিক মফিজউদ্দিন শেখের (৬৫) বিরুদ্ধে বোতলের গায়ে প্রতি লিটার তেলের দাম ১৬০ টাকা লেখা থাকলেও আড়াইশো টাকা দরে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এ কারণে মফিজউদ্দিন শেখকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয় এবং তার দোকানটিও ১০ দিনের জন্য বন্ধ করে দেওয়া হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড