• বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেয়াল ধসে শিশুর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৩ মে ২০২২, ১৯:০৪
প্রতীকী ছবি

খুলনার বয়রা এলাকার ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) অফিসের দেয়াল ধসে তামিম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় দুই শিশু আহত হয়েছে।

শুক্রবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর করিমনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া তামিম (৬) করিমনগর এলাকার মিঠু মিয়ার ছেলে। আহত দুই শিশু হলো করিমনগর এলাকার মাসুদ রানার ছেলে ইয়ামিন (১০) ও রাব্বি (৮)। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, ওজোপাডিকো অফিসের দেয়াল ধসে তিন শিশু আহত হয়। তাদের হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তামিম মারা যায়।

স্থানীয়রা জানায়, ওজোপাডিকো অফিসের দেয়াল অনেক পুরাতন ও জরাজীর্ণ ছিল। শুক্রবার সকালে ওই তিন শিশু অফিসের পেছনের রাস্তায় খেলা করছিল। হঠাৎ দেয়াল ধসে তারা আহত হয়। তামিমের আঘাত গুরুতর ছিল। তাকে প্রথমে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : মাদক কারবারির ছুরিকাঘাতে আহত ৪

আহত ইয়ামিনের বাবা মাসুদ রানা বলেন, জরাজীর্ণ দেয়ালের বিষয়টি ওজোপাডিকো কর্তৃপক্ষকে আমরা বারবার জানিয়েছি। কিন্তু তারা আমাদের কথা শোনেনি। এ জন্য এ দুর্ঘটনায় এক শিশুর প্রাণ গেছে, দুই শিশু আহত হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড