• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৩ মে ২০২২, ১৬:৫২
প্রতীকী ছবি

নওগাঁর পোরশায় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ মে) সকাল ১০টার ভারতীয় সীমান্ত এলাকায় পুনর্ভবা নদীর পাশে জমিতে ধান কাটার সময় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন স্থানীয় পশ্চিম দুয়ারপাল ইসলামপুর গ্রামের বাসিন্দা আব্দুস সামাদ (৩৫) ও রঘুনাথপুর গ্রামের বাসিন্দা আব্দুর নূহ (৫৫)।

বিষয়টি নিশ্চিত করে জানান পোরশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক।

স্থানীয় ব্যক্তিরা জানান, সকাল থেকে আব্দুস সামাদ ও আব্দুর নূহ ভারতীয় সীমান্তঘেঁষা পুনর্ভবা নদীর ধারে পাশাপাশি জমিতে ধান কাটছিলেন। এ সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে বজ্রপাত শুরু হয়। হঠাৎ একটি বজ্রপাত তাদের ওপর পড়লে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে ওই মাঠে থাকা অন্য কৃষক ও শ্রমিকরা মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন।

পোরশা থানার ওসি বলেন, সকাল থেকেই আকাশ মেঘলা ছিল। গুঁড়ি গুঁড়ি বৃষ্টিও পড়ছিল। এ সময় জমিতে ধান কাটা অবস্থায় আব্দুস সামাদ ও আব্দুর নূহ বজ্রপাতে মারা যান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন : মাদক কারবারির ছুরিকাঘাতে আহত ৪

পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হামিদ রেজা জানান, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের পরিবারকে সরকারিভাবে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড