• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীর হামলায় স্বামী-স্ত্রী আহত

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

১৩ মে ২০২২, ১৪:৪৪
চাঁদা না দেওয়ার ফলে সন্ত্রাসীদের হামলায় স্বামী -স্ত্রী আহত
সন্ত্রাসীদের হামলায় আহত। ছবি : অধিকার

রাঙামাটি কাপ্তাইয়ের ডলুছড়ি পানের বরজ কৃষক চাঁদা না দেওয়ায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ২ নম্বর রাইখালী ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের ডলুছড়ি নামক মারমা পাড়ায়।

বৃহস্পতিবার (১২মে) সন্ধ্যা সাড়ে ৭টায় সবুজ রঙের পোশাক পড়া ৬/৭ জনের সশস্ত্র একটি সন্ত্রাসী এসে মারমা পাড়ায় হামলা করে। পানের বরজ কৃষক ও স্থানীয় পাড়া দোকানদার চাঁদা না দেওয়ার কারণে থোয়াইচাই মারমা(৫৩) এবং তার সহধর্মিণী চিংঞো মারমাকে (৪০) পিটিয়ে গুরুতর ভাবে আহত করে।

এলাকার বসবাসকারীরা জানান, এরা জেএসএস (মূল) দলের সশস্ত্র সন্ত্রাসী এবং সবুজ রঙের পোশাক পরিহিত ছিলো এরা।

আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা জানান, চাঁদা না দেওয়ায় ৬ /৭জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র এবং লাঠি নিয়ে এসে আমার বাবা এবং মা' কে বেদম প্রহার করে চলে যান। সন্ত্রাসীরা সকলে সবুজ রঙের পোশাক পরিহিত ছিল। পরে তার পরিবারের সদস্যরা আহত দুই জনকে রাতে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে ভর্তি করানো হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজীব শর্মা জানান, গুরুতর আহত থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভাঙ্গছে এবং বাম হাতে ক্ষত রয়েছে। এছাড়া তার সহধর্মিণী কোমরে এবং পিঠে গুরুত্বর ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে।

রাইখালী ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা মেরেছে সেই বিষয়ে অবগত নই। বর্তমানে শীতারপাহাড় মারমা পাড়ার বসবাসকারী নিরহ লোকজন আতংকের মধ্যে আছে। কখন আবার হামলা ও পাড়ায় এসে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনা শুনার পর চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড