• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদাবাজী মামলায় ভাই-ভাতিজাসহ খালাস পেল নূর হোসেন

  তুষার আহমেদ, নারায়ণগঞ্জ

১৩ মে ২০২২, ১২:৫০
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুনের মামলার মৃত্যুদণ্ডদেশপ্রাপ্ত আসামি নূর হোসেনসহ তার ভাই ও দুই ভাতিজাকে চাঁদাবাজির একটি মামলায় খালাস দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১২ মে) নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত এই রায় ঘোষণা করেন।

মামলায় খালাস প্রাপ্ত অন্যরা হলো- নূর হোসেনের ভাই নুরুদ্দিন, ভাতিজা কাউন্সিলর শাহ-জালাল বাদল ও লোকমান।

এর আগে ২০১৪ সালে মামলাটি দায়ের করেছিলেন সাইদুল ইসলাম নামে এক ব্যক্তি। এ মামলায় ৮ জন আসামি থাকলেও পুলিশের চার্জশিট থেকে পরবর্তীতে ৪ জনকে বাদ দেওয়া হয় এবং নূর হোসেনসহ তার ভাই ও দুই ভাতিজার বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হয়েছিল।

আদলতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমীন আহমেদ জানান, চাঁদাবাজির অভিযোগে মামলাটি ২০১৪ সালে করা হয়েছিল। মামলার বাদী ছিলেন সাইদুল ইসলাম। মামলায় আসামি ছিলেন নূর হোসেন ও তার ভাই-ভাতিজাসহ আট জন। পরে চার্জশিট থেকে ৪ জনের নাম বাদ দিয়ে ৪ জনকে আসামি করা হয়। রায়ে অভিযুক্ত ৪ আসামিকেই খালাস দিয়েছেন আদালত।

তিনি আরও জানান, আজ নূর হোসেনের আরও তিনটি মামলার মধ্যে একটি মাদক মামলায় যুক্তিতর্ক হয়েছে, দুটি মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ থাকলেও সাক্ষীরা উপস্থিত হয়নি। তিনটি মামলার পরবর্তী তারিখ আগামী ১৪ জুলাই নির্ধারণ করেছেন আদালত।

এর আগে সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়। আদালতের কার্যক্রম শেষে পুনরায় পুলিশি নিরাপত্তায় তাকে কাশিমপুরের উদ্দেশ্যে নেওয়া হয়।

ওডি/মাহমুদ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড