• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে ২ বছর অনৈতিক সম্পর্ক, থানায় জিডি

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

১৩ মে ২০২২, ১১:২৬
বিয়ের প্রলোভনে ২ বছর অনৈতিক সম্পর্ক, থানায় জিডি
জিডি । ছবি : অধিকার

সাভারের আশুলিয়ায় এক গার্মেন্টস কর্মী নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ দুবছর ধরে অনৈতিক সম্পর্ক করেছে মুদী দোকানি মোস্তফা। গার্মেন্টস কর্মী ওই নারীকে বিয়ে না করায় ভুক্তভোগী থানায় সাধারণ ডায়েরি করেছেন।

বৃহস্পতিবার (১২মে) দুপুরে আশুলিয়া থানায় একটি জিডি করেন ভুক্তভোগী ওই নারী।

ভুক্তভোগী নারী অভিযোগ করে বলেন, আমি আশুলিয়ার গোরাট এলাকায় একটি ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় চাকরি করে আসছি। এরই মধ্যে আমার স্বামী মারা যায়। আমার দুটি সন্তান রয়েছে। নাইটেংগেল মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন মোস্তফা নামে এক মুদির দোকানদারের কাছ থেকে নিত্য প্রয়োজনীয় মুদি সামগ্রী কিনতাম। আমার স্বামী মারা গেছে এই সুযোগকে কাজে লাগিয়ে মোস্তফা আমাকে বিয়ে করবে বলে দীর্ঘদিন ধরে আমার সাথে দৈহিক মেলামেশা করে আসছে। সে আমার কাছ থেকে দুই লাখ টাকাও ধার নিয়েছে। বিয়ের কথা বললে সে আমাকে বিয়ে করে না এবং আমার ধারের টাকাও দেয় না। ওল্টো আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে কোনো উপায় না পেয়ে আশুলিয়া থানায় একটি জিডি করেছি।

স্থানীয়রা জানায়, মুদির দোকানি মোস্তফা এই এলাকায় মেয়েদের আসা-যাওয়ার পথে নানাভাবে উত্যক্ত করত। অনেক মেয়েদেরকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক মেলামেশায় করত। এই ধরনের লোকের শাস্তি হওয়া উচিত।

এ ব্যাপারে মুদি দোকানি মোস্তফার মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসিব শিকদার বলেন, এখনো পর্যন্ত জিডির কপি হাতে পাইনি। হাতে পেলে তদন্ত করে ব্যবস্থা নিবো।

ওডি/ওএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড